সাকিব নির্বাচনে প্রার্থী হতে চান

7

ডেস্ক রিপোর্ট।। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান তিনটি আসনের জন্য আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন। সাকিবের পক্ষে তাঁর একজন প্রতিনিধি শনিবার (১৮ নভেম্বর) রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

সাকিব আল হাসানের একজন আত্মীয় বলেন, মনোনয়ন ফরম সংগ্রহ করা হয়েছে। সাকিব বর্তমানে দেশের বাইরে আছেন। দেশে ফিরে তিন দিন পর মনোনয়ন ফরম জমা দেবেন।

আওয়ামী লীগের ঢাকা বিভাগের মনোনয়ন ফরম বিক্রির জন্য গঠিত কমিটির একজন সদস্য সিদ্দিকী নাজমুল আলম বলেন, ঢাকা-১০ আসন থেকে সাকিব আল হাসানের পক্ষে তাঁর প্রতিনিধি মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মনোনয়ন ফরম বিক্রির খুলনা বিভাগের জন্য গঠিত কমিটির সূত্র জানিয়েছে, সাকিবের প্রতিনিধি মাগুরা-১ ও মাগুরা-২ আসনেরও মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

সাকিব আল হাসান বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। সম্প্রতি সাকিব আল হাসানের নতুন নিবন্ধিত রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনে (বিএনএম) যোগদানের গুঞ্জন ওঠে। এ বিষয়ে জানতে গত বৃহস্পতিবার রাতে সাকিবের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

সাকিব যে আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন সেই মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা সাইফুজ্জামান, মাগুরা-২ আসনের সংসদ সদস্য সাবেক ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার এবং ঢাকা-১০ আসনের সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন।

শনিবার (১৮ নভেম্বর)রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রমের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।