রাজশাহী মহানগরীতে ঐক্য পরিষদের রাজপাড়া থানা কমিটি গঠন

50

রাজশাহী থেকে সংবাদদাতা।। ২৭ ডিসেম্বর।। শনিবার বিকেলে নগরীর চন্ডীপুর কালী মাতা মন্দিরে অনুষ্ঠিত কাউন্সিলে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের অন্তর্গত রাজপাড়া থানার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগর শাখার সভাপতি ড. সুজিত সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন   ঐক্য পরিষদ রাজশাহী মহানগর শাখার সাধারণ সম্পাদক শ্যামল ঘোষ, রাজশাহী সিটি কর্পোরেশনের  ৮ নং ওয়ার্ড কাউন্সিলর এস এম মাহবুবুল হোসেন (পাভেল)।

সভায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ রাজশাহী মহানগর শাখার সভাপতি অলোক দাস, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য কার্তিক চন্দ্র হালদার, মহানগরের সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল ঘোষ, ছাত্র ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের আহ্বায়ক রুদ্র ধর, মহিলা ঐক্য পরিষদের নেত্রীবৃন্দসহ এই থানার অন্তর্গত বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

সম্মেলনে আশীষ ঘোষকে সভাপতি ও তরুণ কুমার কাজলকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সহ সভাপতি হিসেবে নির্বাচিত হন তপন মল্লিক ,ভাদু বাসকে, প্রভাত রায় ও রঞ্জিত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক শুভ ঘোষ, স্বপন কুমার ও রঘু দাস, সাংগঠনিক সম্পাদক বিমল দাস, বিপ্লব কুমার।