চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষককে হত্যার হুমকি

7

।। নিজস্ব বার্তা পরিবেশক।।  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সংস্কৃত বিভাগের সহকারী অধ্যাপক ও সনাতন বিদ্যার্থী সংসদের প্রতিষ্ঠাতা সভাপতি কুশল বরণ চক্রবর্তীকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। গত শুক্রবার রাতে তার ফেইসবুকে অডিও রেকর্ড ও ক্ষুদে বার্তা পাঠিয়ে এ হুমকি দেওয়া হয় বলে জানান কুশল চক্রবর্তী।

তিনি সংবাদ মাধ্যমকে জানান, হুমকির বিষয়ে আমি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানিয়েছি। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া জানান, তিনি বিষয়টি জেনেছেন। পরে জানা গেছে,  থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

কুশল জানান, শুক্রবার আমার ফেসবুক আইডিতে ‘৭১ টিভির পাশে আছি’ লোগো সম্বলিত প্রোফাইল পিকচার আপলোড দিই। রাত ৯টা ৪৩ মিনিটে সাঈদ শাহজাদ নামের এক আইডি থেকে আমার মেসেঞ্জার ইনবক্সে ক্ষুদে বার্তা ও পরে এক মিনিট ৫৫ সেকেন্ডের একটি অডিও বার্তা পাঠায়। অডিও বার্তায় সে আমাকে জানায়, তাদের ১০ হাজার সেনা প্রস্তুত আছে। বার্তায় সে পাঁচবার ব্রাশফায়ার করার হুমকি দিয়েছে।

কুশল বলেন, আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। ৭১ টিভির লোগো সম্বলিত প্রোফাইল পিকচার দেওয়ায় আমার ধারণা সে (হুমকি দাতা) আমার উপর ক্ষুব্ধ হয়েই প্রাণনাশের হুমকি দিয়েছে।